ফ্রি প্রিমিয়াম হটস্টার অ্যাকাউন্ট এবং পাসওয়ার্ড ২০১৯

thumbnail
Hot star premium

অনলাইন ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলি আজকের বিশ্বে একটি অত্যাবশ্যকীয় শিল্পে পরিণত হয়েছে এবং হটস্টার তার মধ্যে একটি।  প্রিমিয়াম হটস্টার অ্যাকাউন্টগুলি পেতে আপনি কি এখানে ভিজিট করেছেন?  হ্যাঁ!  সুতরাং এখানে এই নিবন্ধে আমরা হটস্টারের সম্পর্কে যাবতীয় বিষয়গুলি নিয়ে আলোচনা করেছি: হটস্টার ডাউনলোড করা, কীভাবে একটি প্রিমিয়াম হটস্টার অ্যাকাউন্ট তৈরি করা যায় এবং ২০১৯ এর পাসওয়ার্ড সহ হটস্টার অ্যাকাউন্টে কাজ করার একটি তালিকা।

ফ্রি ওয়ার্কিং হটস্টার অ্যাকাউন্টস ২০১৯:

প্রিমিয়াম হটস্টার সাবস্ক্রিপশন আমাদের ভ্রমণকালে বা টেলিভিশনটি ধরতে না পারার পরেও যে কোনও জায়গায় প্রিয় টিভি সিরিয়াল খুঁজে পেতে সহায়তা করে।  তবুও, বিশাল সংখ্যক লোক টিভি সিরিয়াল এবং শোগুলি দেখছে যা আগে খুঁজে পাওয়া কঠিন ছিল।  হটস্টার এই সম্ভাবনাটি দেখে এবং তাদের অ্যাপ্লিকেশন প্রকাশ করেছে যা আপনাকে আপনার মোবাইল বা পিসিতে সমস্ত টিভি সিরিয়াল এবং শো দেখতে সক্ষম করে।

ভারতের মতো দেশে, বিপুল সংখ্যক লোকের সত্যিই এই ধরণের স্ট্রিমিং অ্যাপ্লিকেশন প্রয়োজন যা তাদের পছন্দসই শোগুলি দেখতে তাদের সহায়তা করে।  আপনি যদি না জানেন তবে বলছি হটস্টার অ্যাপ্লিকেশনটি স্টার নেটওয়ার্কগুলি তৈরি করেছে যা একটি বিশাল মিডিয়া কর্পোরেশন।

তারা প্রায় সমস্ত ক্রিকেট ম্যাচের জন্য সরাসরি সম্প্রচারের অধিকার পাবে, তাই তারা হটস্টার অ্যাপ্লিকেশনটিতে খুব সহজেই বেশিরভাগ ক্রিকেট ম্যাচ প্রচার করতে পারে।  কিছু  বিজ্ঞাপন এবং কিছু টিভি সিরিয়াল এর মাধ্যমে হটস্টারের অ্যাপ্লিকেশনটি সুপার হিট হয়ে যায়।

২০১৭ সালে হটস্টার প্রিমিয়াম অ্যাক্সেস প্রবর্তন করেছিল যা মূলত আপনাকে কিছু নতুন চলচ্চিত্র এবং লাইভ শো অ্যাক্সেস করতে সক্ষম করে।  এছাড়াও, তারা কিছু টিভি শো কেবল প্রিমিয়াম সদস্যদের জন্য উপলব্ধ করে।  প্রিমিয়ামের জন্য আপনাকে ইন্ডিয়ান টাকায় ৯৯৯ টাকা প্রতি বছর পেমেন্ট করতে হবে এবং তাদের মাসিক প্যাকগুলিও রয়েছে।  এর পরে, তারা হটস্টারের অ্যাপ্লিকেশনটিতে অনেকগুলি অনুষ্ঠান, লাইভ এবং অনেকগুলি চলচ্চিত্র যুক্ত করা শুরু করে।  ফ্রি হটস্টার প্রিমিয়াম অ্যাকাউন্টগুলি কীভাবে পাওয়া যায় এবং সে সম্পর্কিত প্রশ্নগুলি সম্পর্কে আমরা অনেক প্রশ্ন পাচ্ছি এই কারণেই।

সুতরাং আমরা ২০১৯ সালে কীভাবে হটস্টারের প্রিমিয়াম অ্যাকাউন্টগুলি তৈরি করব সে সম্পর্কে একটি বিস্তারিত নিবন্ধ নিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছি এবং আমি তাওহীদ আপনাদের সাথে আছি।  এর আগে আমরা নেটফ্লিক্স অ্যাকাউন্ট এবং হুলু অ্যাকাউন্টেও একটি বিশদ নিবন্ধ প্রকাশ করেছি।  এই নিবন্ধে, আসুন আমরা এমন কয়েকটি উপায় ঘুরে দেখি যা থেকে আমরা হটস্টার প্রিমিয়ামে অ্যাক্সেস পেতে পারি।  আর কোনও সময় নষ্ট না করে আসুন আমরা ফ্রি হটস্টারের প্রিমিয়াম অ্যাকাউন্টগুলি পাওয়ার পদ্ধতিগুলি দেখি।

হটস্টার আপনাকে কী বৈশিষ্ট্য সরবরাহ করে?

১. হটস্টারে আপনি জনপ্রিয় সিনেমাগুলি এবং জনপ্রিয় শো শীর্ষগুলির দেখার সুবিধা ও একাধিক স্ক্রোলের তালিকা পাবেন, তারপরে সর্বশেষ ট্রেন্ডিং লাইভ টিভি সামগ্রী, উপহার সামগ্রী, মাস্ট ওয়াচ ক্লিপস, আধুনিক প্রিমিয়াম সিরিয়াল সমূহ পাবেন।

২. এই অ্যাপটি টিভি দেখার বিকল্প হিসাবে জনপ্রিয় হয়ে উঠেছে বিশেষত কারণ এটিতে স্টার চ্যানেলের পুরো ফুলের তোড়া রয়েছে।  এটি হিন্দি, ইংরাজী, মালায়ালাম, তামিল, বাংলা, তেলেগু, মারাঠি, কান্নাদা, গুজরাটি ভাষা অন্তর্ভুক্ত করে এবং প্রত্যেককে দেখায় যে কতগুলি সিনেমা এবং টিভি শো রয়েছে।  এটি সাময়িক বিষয়বস্তুর জন্য সেরা শ্রেণীবদ্ধকরণগুলির মধ্যে একটি।

৩. হটস্টারে প্লেব্যাক স্ক্রিনটিতে কেবল উপরের ডানদিকের কোণায় ইউনাইটেড ক্যাপশন, সেটিংস এবং প্রদর্শন পরিমাপ পুনরায় আকার দেওয়ার বিকল্প রয়েছে।

হটস্টার প্রিমিয়াম অ্যাকাউন্টস জেনারেটর ২০১৯

So far a good!  আপনার স্মার্টফোন অ্যাপ্লিকেশনটিতে বা পিসিতে হটস্টার প্রিমিয়াম সাবস্ক্রিপশন ব্যবহার করার জন্য নীচের বর্ণিত কৌশলগুলি এবং পদ্ধতিগুলি ব্যবহার করার আগে আপনাকে উইন্ডোজের জন্য হটস্টার অ্যাপ এবং হটস্টারটিও ডাউনলোড করতে হবে।

এখানে আমরা আপনাকে দেখাব যে কীভাবে আপনি সহজেই নিজের ফ্রি হটস্টার প্রিমিয়াম অ্যাকাউন্ট তৈরি করতে পারেন?  তবে, আপনি যদি কোনও মাসিক চার্জ না দিয়ে হটস্টার প্রিমিয়ামের সমস্ত সামগ্রীতে বিনামূল্যে অ্যাক্সেস পেতে চান তবে, এমন কয়েকটি কৌশল রয়েছে যা আমরা আপনাকে বলতে পারি যা আপনাকে নেটফ্লিক্সে অ্যাকাউন্ট পেতে এবং অবশেষে একটি প্রবেশের অনুমতি দেবে  হটস্টার এবং এর সরবরাহিত সমস্ত বৈশিষ্ট্য ব্যবহার করুন।  সুতরাং হটস্টারে সহজেই অ্যাকাউন্ট পাওয়ার জন্য আপনার যে পদ্ধতিগুলি এবং পদক্ষেপগুলি অনুসরণ করতে হবে তা একবার দেখে নেওয়া যাক।

বিনামূল্যে হটস্টার প্রিমিয়াম অ্যাকাউন্ট পাওয়ার পদ্ধতি –

পদ্ধতি ১: JIO নেটওয়ার্ক ব্যবহার করা –

আপনি কি JIO নেটওয়ার্ক ব্যবহার করছেন?  যদি আপনার উত্তরটি হ্যাঁ হয়, তবে আপনি জানতে পারবেন যে Jio আপনাকে হস্টস্টার প্রিমিয়ামে Jio Prime অ্যাকাউন্টের প্রশংসা হিসাবে বিনামূল্যে অ্যাক্সেস সরবরাহ করছে।  আসুন কিভাবে এই প্রশংসা অফার  বিস্তারিতভাবে দেখুন।

পদক্ষেপ ১: হটস্টার প্রিমিয়াম ব্যবহারের জন্য আপনার মোবাইলে হটস্টার এবং জাইটিভি অ্যাপ্লিকেশন ইনস্টল থাকা দরকার।  যদি আপনার কাছে এই দুটি অ্যাপ্লিকেশনটির কোনও না থাকে তবে আপনি আপনার প্লে স্টোরে গিয়ে এই দুটি অ্যাপ্লিকেশন ইনস্টল করতে পারেন।

পদক্ষেপ ২: এখন খুলুন, JioTv এবং সাইনআপ প্রক্রিয়া শেষ করুন।

পদক্ষেপ ৩: Jio টিভি অ্যাপ্লিকেশনে আপনার Jio অ্যাকাউন্টে লগ ইন করার পরে, যে কোনও তারকা নেটওয়ার্ক চ্যানেল অনুসন্ধান করুন এবং ততক্ষণে আপনাকে হটস্টার অ্যাপ্লিকেশনটিতে পুনঃনির্দেশিত করা হবে।

পদক্ষেপ ৪: এটি অনেক বেশি!  এখন আপনি বিনামূল্যে হটস্টারের সমস্ত প্রিমিয়াম শো এবং চলচ্চিত্রগুলি অ্যাক্সেস করতে পারবেন।  তবে এই পদ্ধতির সাথে একটি বিধিনিষেধ রয়েছে, আপনি কেবলমাত্র Jio সংযোগ ব্যবহার করে প্রিমিয়াম ভিডিওগুলি স্ট্রিম করতে পারবেন এবং কোনও ওয়াইফাই সংযোগ নেই যা কিছু দুঃখজনক বিষয়।

পদ্ধতি ২: কুকি ব্যবহার করে হটস্টার সাবস্ক্রিপশন –

কুকিজ আপনার সেশন সম্পর্কিত তথ্য যা আপনার কম্পিউটারে কোনও ওয়েবসাইটের সার্ভার দ্বারা সঞ্চিত রয়েছে যা আপনাকে নতুন ব্যবহারকারী কিনা তা সনাক্ত করতে সহায়তা করে?  আপনার কম্পিউটারে যদি কোনও কুকি থাকে তবে সার্ভারটি মনে করে যে আপনিই সেই সাইটটি আগে পরিদর্শন করেছেন এবং লগইন
এর জন্য জিজ্ঞাসা না করে আপনাকে সেই ব্যক্তির অ্যাকাউন্ট অ্যাক্সেস সরবরাহ করবেন।

এখন আমরা এমন এক ব্যক্তির একটি কুকি ইনজেকশনে যাচ্ছি যার প্রিমিয়াম হটস্টার অ্যাকাউন্ট রয়েছে।  এটা করতে,

পদক্ষেপ ১: আপনার সিস্টেমে আপনার ক্রোম ব্রাউজারটি খুলুন।

পদক্ষেপ ২: এখন এই লিঙ্কটি ক্লিক করুন এবং আপনার ক্রোম ব্রাউজারে এই কুকি অ্যাডোনটি সম্পাদনা করুন এবং এটি পুনরায় চালু করুন।

পদক্ষেপ ৩: এখন আপনার ক্রোম ব্রাউজারে হটস্টার ডট কম লিখে ব্রাউজ করুণ।

পদক্ষেপ ৪: এখন, প্রিমিয়াম কুকিগুলির মধ্যে থেকে যে কোন একটা নিয়ে এবং এটি আপনার ক্রোম ব্রাউজারের উপরের ডানদিকে অবস্থিত এডিটসকুকির আমদানি বিভাগে পেস্ট করুন।  (গুগল অনুসন্ধানের মাধ্যমে আপনি অনেকগুলি কুকিজ সহজেই পেতে পারেন।)

পদক্ষেপ ৫: এর পরে, কেবল টিক চিহ্নটি নির্বাচন করুন এবং কেবল পৃষ্ঠাটি পুনরায় লোড করুন।

ওহো!  আপনি একটি প্রিমিয়াম হটস্টার অ্যাকাউন্টে লগইন করেছেন যা থেকে আপনি সমস্ত ধরণের ক্রীড়া, সিরিয়াল এবং সিনেমাগুলি দেখতে পারেন।

পদ্ধতি ৩: বিনামূল্যে হটস্টার প্রিমিয়াম অ্যাকাউন্ট এবং পাসওয়ার্ডস ২০১৯

আপনি কি উপরে বর্ণিত পদ্ধতিগুলি ব্যবহার করে ক্লান্ত বোধ করছেন?  এখানে আমি আমাদের পাঠকদের জন্য হটস্টারের প্রিমিয়াম অ্যাকাউন্টগুলির কিছু ব্যবহারকারীর নাম এবং পাসওয়ার্ড সরবরাহ করছি।  আমরা এই তালিকায় আরও বেশি সংখ্যক অ্যাকাউন্ট যুক্ত করছি, সুতরাং আপনি এই পৃষ্ঠাটি বুকমার্ক করতে পারেন এবং আপনার যদি অন্য কোনও অ্যাকাউন্টের প্রয়োজন হয় তবে কিছুক্ষণ পরেই পরীক্ষা করে দেখতে পারেন।  আপনি সরাসরি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এবং গেম অফ থ্রোনস: হটস্টারে এস ৪ ফ্রি সহজেই স্ট্রিম করতে পারবেন।  এছাড়াও, আমরা আমাদের পাঠকদের অনুরোধ করছি অ্যাকাউন্টের পাসওয়ার্ডগুলি পরিবর্তন না করে কারণ এটি অন্য লোকেদের সহায়তা করবে না।  আপনি যদি কোনও অ্যাকাউন্ট পেয়ে থাকেন তবে যথাসম্ভব সিরিয়াল দেখুন এবং অন্যকে ফ্রি অ্যাকাউন্টগুলি পেতে সহায়তা করুন।

হটস্টার আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ স্ট্রিমিং অ্যাকাউন্টস

আপনি এই ক্রিকেট এবং হটস্টার ভিআইপি অ্যাকাউন্টগুলি ব্যবহার করতে পারেন তবে অ্যাকাউন্টে ৪ টিরও বেশি ব্যবহারকারী ত্রুটি বাড়ে।  তবে আপনি লগইন করে অ্যাকাউন্টটির সদস্যতা চেক করতে পারেন।

অনলাইন বিশ্বকাপ বিনামূল্যে দেখুন।

থ্রোনস সিজন ৪ এর খেলা দেখুন: এস8 হটস্টার ফ্রি

গেম অফ থ্রোনস সিজন 8 ইতিমধ্যে প্রকাশিত হয়েছে এবং এবার এইচবিওয়ের পরিবর্তে হটস্টার প্রিমিয়ামে এটির স্ট্রিমিং।  আইএমডিবি ডটকমের ১০ রেটিংয়ের মধ্যে ৯.৫ এবং টিভি ডটকমের ৯-১০ টি এই মরসুমটিকে প্রবাহিত করতে দুর্দান্ত উত্তেজিত করে তোলে।  ঠিক আছে, আপনি যদি গেম অফ থ্রোনস-এর মর-অনুরাগী হন তবে আমি মনে করি এর সৃজনশীলতা সম্পর্কে কোনও ব্যাখ্যা দেওয়ার দরকার নেই।

আমি আগেই বলেছি হটস্টারে একচেটিয়া বিষয়বস্তুর আধিক্য উপলব্ধ।  আপনি কিছু বিনামূল্যে সামগ্রী উপভোগ করতে পারেন তবে আপনি যদি কেবলমাত্র প্রিমিয়াম ব্যবহারকারী হন তবে আপনি সমস্ত প্রিমিয়াম সামগ্রী দেখতে পারেন।  আপনি কি জানেন যে হটস্টার ভারতে গেম অফ থ্রোনসের অফিশিয়াল স্ট্রিমিং অংশীদার?  হ্যাঁ!  জন তুষারের শেষ খেলাটি কেবল হটস্টারে উপলভ্য।

ভারতে, গেম অফ থ্রোনসের চূড়ান্ত মরসুম এবং অষ্টম মরসুম এইচবিওতে পাওয়া যাবে না।  শুধুমাত্র মার্কিন যুক্তরাষ্ট্রে এইচবিও জিওটি প্রকাশের জন্য লাইসেন্স পেয়েছে।  আপনি যদি ভারতে বসবাস করেন তবে আপনার গেম অফ থ্রোনস পর্বটি কোনও দেরি না করে ধরার জন্য হটস্টার প্রিমিয়ামের সাবস্ক্রাইব ছাড়া অন্য কোনও উপায় নেই।  ভারতে, এটি প্রতি সপ্তাহে সোমবার সকালে প্রকাশিত হবে যা মার্কিন যুক্তরাষ্ট্রে রবিবার সকাল ৯ টা থেকে অনুবাদ করে।  তাহলে আপনি অপেক্ষা করছেন কেন?  হটস্টারে আপনার প্রিয় পর্বগুলি দেখুন:

বা পুরো মরসুমটি সহজেই দেখার জন্য হটস্টার ভিআইপি সাবস্ক্রিপশন কিনুন।

হটস্টারের প্রিমিয়াম অ্যাকাউন্টগুলি কীভাবে ফ্রি তে পাবেন এবং নিবন্ধের জন্য কি করা যায় তার জন্য এটি যথেষ্ট পরিমাণে সাহায্য করবে।  আশা করি এই নিবন্ধটি আপনাকে ফ্রি হটস্টার প্রিমিয়াম অ্যাকাউন্ট পেতে সহায়তা করবে।  আপনার যদি কোনও প্রশ্ন থাকে তবে আমাদের মন্তব্য বিভাগে জানান।  এছাড়াও, আমাদের ওয়েবসাইটে আপনার কোনও পরামর্শ থাকলে আমাদের সাথে সর্বদা নির্দ্বিধায় যোগাযোগ করুন।  পড়ার জন্য ধন্যবাদ অনেক।

Md Thouhidul Islam TAWHID
প্রযুক্তিকে ভালোবাসি, তাই প্রযুক্তি নিয়ে লিখি। লেখার মাধ্যমে নিজে শিখি ও অন্যদের শেখানোর চেষ্টা করি।

One thought on “ফ্রি প্রিমিয়াম হটস্টার অ্যাকাউন্ট এবং পাসওয়ার্ড ২০১৯

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back To Top