উদ্যোক্তাদের জন্য সাতটি “Android” অ্যাপ্লিকেশন

thumbnail
উদ্যোক্তাদের জন্য সাতটি "Android" অ্যাপ্লিকেশন
উদ্যোক্তাদের জন্য সাতটি “Android” অ্যাপ্লিকেশন

ভালো ব্যবসায়ের সমস্ত অ্যাপ্লিকেশন কেবল আইওএসের জন্য নয়। এখানে কেবলমাত্র অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য তৈরি সাতটি অ্যাপ রয়েছে যা উদ্যোক্তাদের তাদের ব্যবসাকে আরও ভালভাবে চালাতে সহায়তা করতে পারে।

দেখে মনে হচ্ছে কার্যত প্রতিটি “সেরা অ্যাপ্লিকেশন” তালিকাটি আইওএস ব্যবহারকারীদের জন্য একচেটিয়াভাবে লক্ষ্যবস্তু করা হয়েছে, প্রায়শই অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের এটি চিন্তায় ফেলে দেয়। অনেক ব্যবসায় এবং উদ্যোগী ব্লগ এবং ওয়েবসাইটগুলির দ্বারা প্রদত্ত মনোযোগের অভাব প্রায়শই কেবল এই ধারণাটি বাড়িয়ে তোলে যে অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমটি ক্ষুদ্র ব্যবসায়ীদের জন্য একটি সরঞ্জাম হিসাবে পরিশীলিতিকে গুরুত্বের সাথে গ্রহণ করার অভাব বোধ করে। বাস্তবে, Android ব্যবহার কারীদের জন্যও অসাধারণ কিছু Android অ্যাপ্লিকেশন রয়েছে এবং এই তালিকাটি আশা করা যায় যে অল্প Android ব্যবসায়ের প্ল্যাটফর্মে উপলব্ধ ছোট ব্যবসায়ীদের এবং উদ্যোক্তাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ হবে।

ভেনমো (Venmo):

ভেনমো একটি অবিশ্বাস্যরূপে সহায়ক এবং শক্তিশালী অ্যাপ্লিকেশন যা ব্যবহারকারীকে রাতে কোনও ব্যাঙ্কে, বিনামূল্যে অর্থ স্থানান্তর করতে দেয়। একটি সহজ এবং স্বজ্ঞাত ইউজার ইন্টারফেসের সাথে, ভেনমো সহজেই যে কেউ দ্রুত এবং ব্যথাহীনভাবে তহবিল স্থানান্তর করতে চায় তার পক্ষে অন্যতম সেরা বিকল্প একটি “Android” অ্যাপ্লিকেশন। এটি খুব সম্ভবত এই তালিকার সর্বাধিক জনপ্রিয় অ্যাপ্লিকেশন হতে পারে তবে আপনি যদি এখনও ভেন্মোর কথা না শুনে থাকেন তবে এটি অবশ্যই আপনার বিবেচনার জন্য উপযুক্ত।

পকেট (Pocket):

পকেট একটি সাধারণ লক্ষ্য সহ একটি সহায়ক ছোট অ্যাপ্লিকেশন: পরে দেখার জন্য ভিডিও, নিবন্ধ এবং অন্যান্য ওয়েব ভিত্তিক সামগ্রী সংরক্ষণ করতে ব্যবহার করা যাবে। পকেট কেবল এই কাজটি করতে সফল হয় না, পাশাপাশি বিভিন্ন পণ্যকে একটি সুন্দর এবং স্বজ্ঞাত বিন্যাসে রেন্ডার এবং সংগঠিত করে। প্রচুর দরকারী বৈশিষ্ট্য সহ, পকেট এই প্রতিশ্রুতি প্রদান করে।

মাইন্ডলি, ড্রিপগ্রাইন্ড (Mindly, dripgrind):

মাইন্ডলি একটি বিশেষভাবে কার্যকর মাইন্ড ম্যাপিং “Android” অ্যাপ্লিকেশন। মনের দিক থেকে আপনার চিন্তাভাবনাগুলিকে সংগঠিত করতে এবং কাঠামো দিতে সহায়তা করতে, আপনার ধারণাগুলি ক্যাপচার করতে, বক্তৃতার পরিকল্পনা করার জন্য, বা নোটগুলি নেওয়ার চেষ্টা করে। সাধারণভাবে মাইন্ড ম্যাপিংয়ের বিষয়ে আরও অনেক কিছু বলা যেতে পারে এবং এই অ্যাপ্লিকেশনটি সবই করতে পারে। আপনি যদি ইতিমধ্যে এটি ব্যবহার না করে থাকেন তবে এই “Android” অ্যাপ্লিকেশন ব্যবহার করতে পারেন, যদি আরও আপনার কাছে উপলভ্য “Android” অ্যাপ্লিকেশন গুলোর অনুসন্ধান করার জন্য আপনার মূল্যবান সময় নষ্ট করতে না চান তাহলে এটি যথেষ্ট। মাইন্ডলি আপনার বা আপনার দলের পক্ষে উপযুক্ত একটি “Android” অ্যাপ্লিকেশন হবে।

সাইনগনিফেক্ট সিগনেচার ক্যাপচার (SIGNificant Signature Capture):

সিগনিফিক্যান্ট একটি সহজ, সুবিধাজনক এবং দরকারী অ্যাপ্লিকেশন যা যে কাউকে সহজেই পিডিএফ ডকুমেন্টগুলি দ্রুত এবং বেদনাহীনভাবে খোলার, স্বাক্ষর করতে এবং প্রেরণ করতে দেয়। আপনার ডকুমেন্টগুলিকে সুরক্ষিত রাখতে, ফরেনসিকালি সনাক্তযোগ্য স্বাক্ষর, পিডিএফ ফর্মগুলি পূরণ করার এবং যে কোনও জায়গায় পাঠ্য প্রবেশের ক্ষমতা, অফলাইন সমর্থন এবং বিভিন্ন সুরক্ষা এবং এনক্রিপশন বৈশিষ্ট্য সহ বৈশিষ্ট্য রয়েছে। এমনকি ফাইলের সাথে সংযুক্তি যুক্ত করতে পারেন, যেমন ড্রাইভার লাইসেন্স, পাসপোর্ট ইত্যাদির স্ক্যান।

প্রিজম্যাটিক (Prismatic):

সামাজিক সংবাদ, প্রিজম্যাটিক। প্রিজম্যাটিক হ’ল সামাজিক প্রস্তাবনা এবং নেটওয়ার্কিংয়ের ভিত্তিতে সংবাদ এবং সামগ্রিক। আপনার কাজের আগ্রহ বা ব্যক্তিগত শখের সাথে আপ টু ডেট থাকার জন্য এটি কাজ করে, প্রিজিমেটিকের উদ্দেশ্য যে কোনও উপায়ে আপনাকে লুপে থাকতে সহায়তা করে এবং আপনার আগ্রহের ক্ষেত্রের মধ্যে কোনও গুরুত্বপূর্ণ বিষয়বস্তু কখনও মিস করে না।

জিনিয়াস স্ক্যান (Genius Scan) গ্রিজলি ল্যাবস:

জিনিয়াস স্ক্যান একটি সাধারণ, সোজা এবং সহজ স্ক্যানার অ্যাপ্লিকেশন। এটি আপনাকে যে কোনও নথি, কাগজ, রেকর্ড, চিঠি, ইত্যাদি স্ক্যান করতে এবং একাধিক পৃষ্ঠাগুলি সহ পিডিএফ বা জেপিইজি হিসাবে প্রেরণে অনুমতি দেবে। আপনার ফোন বা ট্যাবলেট থেকে এগুলি সবই যে কোনও সময় এবং যে কোনও জায়গায় ব্যবহার করা যাবে।

Md Thouhidul Islam TAWHID
প্রযুক্তিকে ভালোবাসি, তাই প্রযুক্তি নিয়ে লিখি। লেখার মাধ্যমে নিজে শিখি ও অন্যদের শেখানোর চেষ্টা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back To Top